দুই মিউজিশিয়ানের সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল –

শনিবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে শোয়ের উদ্দেশে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাই এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ।

তারা হলেন হানিফ আহমেদ (প্যাড ও পার্কাসন বাদক) আর একজন পার্থ গুহ (প্যাড বাদক)।

এ সময় মাইক্রোবাসে থাকা তরুণ গায়িকা বিউটি খানসহ অন্যরা মারাত্মক আহত হন।

দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন হানিফ আহমেদ (প্যাড ও পার্কাসন বাদক) বড় ভাই দেশের স্বনামধন্য ড্রাম বাদক মানিক আহমেদ, সংগীতশিল্পী ইমরান ও কি-বোর্ড বাদক আসাদ।

কি-বোর্ড বাদক আসাদ জানান, ঘটনাস্থলেই প্রাণ হারান পার্থ গুহ। দুর্ঘটনায় আহত সবাইকে জরুরি ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার হানিফকেও মৃত ঘোষণা করেন। গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক। দুই মিউজিশিয়ানের সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল

তিনি আরও জানান, গতকাল (শুক্রবার) রাতেই চাঁদপুরে একটি শো করে ফিরেছিলেন তারা। সেখানে গান করেছিলেন কনা ও ইমরান। শো শেষে রাত ৩টার দিকে মেঘনা ব্রিজের কাছ থেকে বিদায় নিয়ে তারপর অনুর আর একটি মাইক্রোবাসে করে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেন তারা। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার ঢাকা পোস্টকে বলেন, সকালে ঢাকা থেকে কক্সবাজারগামী একটি হাইসের সঙ্গে লরির সংঘর্ষ হয়। হাইস গাড়িটি ওভারটেক করতে গিয়ে এ সংঘর্ষ হয় বলে জানিয়েছেন তিনি। এতে গুরতর আহত অবস্থায় হানিফ (৪২) নামে একজনকে হাসপাতালে আনার পর ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আর ঘটনাস্থলে পার্থ নামে একজন মারা গেছেন বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

হানিফ আহমেদ ও পার্থ গুহ দুজনেরই বাড়ি কুমিল্লায়। দুই দশকেরও বেশি সময় ধরে দেশের বিভিন্ন প্রজন্মের অসংখ্য শিল্পীর সঙ্গে বাদ্য বাজিয়েছেন তারা। তাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে। প্রতিটি শিল্পী এবং মিউজিয়িশানের ফেসবুক যেন এখন শোক বই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *