কোহলির অভিষেক সেঞ্চুরি, রানের পাহাড় গড়ল ভারত

কোহলির অভিষেক সেঞ্চুরি, রানের পাহাড় গড়ল ভারত

কোহলির অভিষেক সেঞ্চুরি, রানের পাহাড় গড়ল ভারত

কোহলির অভিষেক সেঞ্চুরি, রানের পাহাড় গড়ল ভারত, দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপের রাউন্ড রবিনপর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে নিজের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরির দেখা পেলেন বিরাট কোহলি। তাতেই রানের পাহাড় গড়েছে ভারত। নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটে ২১২ রান তুলেছে রোহিত শর্মারা।

ম্যাচের শুরুতে টস জিতে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানান আফগান দলনেতা মোহাম্মদ নবি। টস হেরে ব্যাট করতে নেমে দুই ওপেনার রোহিত শর্মা ও বিরাট কোহলি। ওপেনিং জুটিতে এই দুজন মিলে গড়েন ১২৯ রান। ৪১ বলে ৬২ রাম করে আউট হন ভারতীয় দলনেতা ও ওপেনার রোহিত। এরপর ২ বলে ৬ রান করেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুনঃ ক্রিকেটের প্রকৃত বল দিয়েই ক্রিকেট খেলতে হবে, টেপ টেনিস বল দিয়ে খেলে ক্রিকেটার হওয়া যাবে না,- ফরিদপুরে সাবেক অধিনায়ক মাশরাফি।

এরপর আর উইকেট হারায়নি ভারত। রিশাব পান্তকে সঙ্গে নিয়ে ইনিংস শেষ করেন বিরাট। এশিয়া কাপে নিজেদের শেষ ম্যাচে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক সেঞ্চুরির দেখা পেয়েছেন কোহলি। সময়ের অন্যতম সেরা এই ক্রিকেটারের, ক্রিকেটের তিন ফরম্যাটেই শতরানের ইনিংসের স্বপ্ন পূর্ণ হয়।

মাত্র ৬১ বলে ২০০ স্ট্র্যাইক রেটে খেলেন ১২২ রানের এখন অনবদ্য ইনিংস। তার এই ইনিংসটি ১২টি চার ও ছয়টি ছয়ে সাজানো। এদিকে ১৬ বলে ২২ করেন রিশাব পান্ত

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme