ইনজুরিই এখন ব্রাজিলের প্রধান মাথাব্যথা, হার নয়

ইনজুরিই এখন ব্রাজিলের প্রধান মাথাব্যথা, হার নয়

ইনজুরিই এখন ব্রাজিলের প্রধান মাথাব্যথা, হার নয়

ক্যামেরুনের বিপক্ষে হেরে গ্রুপ পর্ব শেষ করেছে ব্রাজিল। কিন্তু সেলেকাও চোট নিয়ে চিন্তিত, হার নিয়ে নয়। নকআউট পর্বের প্রথম ম্যাচে নেইমারের পাওয়া এখনও অনিশ্চিত। ক্যামেরুন ম্যাচে অ্যালেক্স টেলস এবং গ্যাব্রিয়েল জেসুসের ইনজুরির কারণে সমস্যা আরও বেড়ে গিয়েছিল। জানা গেছে, রাইট ব্যাক দানিলো প্রায় সুস্থ হয়ে উঠেছেন। ফলে কিছুটা স্বস্তি পাচ্ছে নেইমারের দল।

এ বিষয়ে ব্রাজিল ফুটবল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, ক্যামেরুন ম্যাচের পর দলের দুই ফুটবলার অ্যালেক্স টেলেস ও গ্যাব্রিয়েল জেসুস ডান হাঁটুতে ব্যথা অনুভব করছেন। আমরা তাদের প্রথম দেখেছি। আজ তারা পরীক্ষা-নিরীক্ষার পর চোট কতটা গুরুতর সে সম্পর্কে ধারণা পাবেন।

এদিকে গত ম্যাচে গ্যালিতে দেখা গেছে নেইমার, দানিলো ও সান্দ্রোকে। রাইট ব্যাক দানিলো শেষ ষোলোতে ফিট হওয়ার লড়াইয়ে অনেক দূর এগিয়েছেন। রদ্রিগো লাসমার বলেন, ড্যানিলোর খুব দ্রুত উন্নতি হচ্ছে। আজ থেকে তিনি বল নিয়ে অনুশীলনও শুরু করেছেন এবং বেশ উচ্চ তীব্রতায় কাজ করতে সক্ষম হয়েছেন। আশা করছি আগামী আসরে দলের সঙ্গে অনুশীলন করবেন তিনি।

নেইমার ও সান্দ্রোরও উন্নতি হচ্ছে। তবে তারা এখনো দানিলোর পর্যায়ে পৌঁছায়নি। নকআউট পর্বের প্রথম ম্যাচে এই দুজনকে পাবে ব্রাজিল? এখনও পাওয়া যায়নি সেই প্রশ্নের সঠিক উত্তর।

তবে রদ্রিগো লাসমার বলেছেন, নেইমার ও অ্যালেক্স সান্দ্রোর জন্য আমাদের সময় আছে। এই দুজনও উন্নতি করছে, কিন্তু এখনও অনুশীলন শুরু করেনি। আগামীকাল তিনি আলাদাভাবে অনুশীলন করবেন। তাদের সেশন দেখার পরে, আপনি তাদের রাউন্ড অফ সিক্সটিনে পাবেন কিনা সে সম্পর্কে ধারণা পাবেন।

বিশ্বকাপে শতভাগ ফিট দল নিয়ে আসার পর হঠাৎ করেই ইনজুরিতে পড়ে ব্রাজিল। সেজন্য অনেকেই মজা করে সেলেসাওদের ভ্রাম্যমাণ হাসপাতাল বলে থাকেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme