মেসিকে হারিয়ে বিশ্বকাপ জিতব: নেইমার

কাতার বিশ্বকাপের আর মাত্র তিন দিন বাকি। শুধু ভক্তদের মধ্যে নয়, খেলোয়াড়দের মধ্যেও। প্রাক্তন কিংবদন্তিরা একে একে পছন্দের দল এবং সম্ভাব্য চ্যাম্পিয়নদের বিষয়ে তাদের মতামত দিতে থাকেন।

এবারও পিছিয়ে নেই বর্তমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। ফাইনালে আর্জেন্টিনাকে হারিয়ে তার দল চ্যাম্পিয়নশিপ জিতবে বলে আশা প্রকাশ করেন এই স্ট্রাইকার। পিএসজি টকসের খবর।

পিএসজিতে নেইমার ও মেসি দুজন খুব ঘনিষ্ঠ বন্ধু। বার্সেলোনা থেকেই তাদের বন্ধুত্বের শুরু। তাদের সময়ের সেরা দুই খেলোয়াড় হিসেবে গণ্য করা হয়। হত্যায় লিপ্ত।

ব্রিটিশ সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, আমরা বিশ্বকাপ নিয়ে বেশি কথা বলি না, তবে মাঝে মাঝে আমরা ঠাট্টা করে বলি যে আমরা ফাইনালে একে অপরকে গুঁড়িয়ে দেব। আমি মেসিকে বলেছিলাম, আমি তোমার বিপক্ষে জিতব এবং আমরা দুজনেই এটা নিয়ে হেসেছিলাম।

তৃতীয়বারের মতো বিশ্বকাপ খেলছেন নেইমার। 2014 সালে ঘরের মাঠে এবং 2018 সালের রাশিয়া বিশ্বকাপে প্রত্যাশা ছিল বেশি। কিন্তু কোনো টুর্নামেন্টেই সফল হতে পারেনি ব্রাজিল।

জাতীয় দলের হয়ে 121টি খেলায় 75 গোল করে, নেইমার ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হিসেবে পেলেকে ছাড়িয়ে যেতে মাত্র দুই গোল দূরে রয়েছেন। এই ধরনের চাপকে স্বাগত জানিয়ে নেইমার বলেছেন, বিশ্বকাপ আমার সবচেয়ে বড় স্বপ্ন। আমি যখন ফুটবলের ধারণাটি পেয়েছি তখন থেকেই আমি এটির স্বপ্ন দেখছি। এখন আমার আরেকটি সুযোগ আছে। আশা করি তা পূরণ করতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *