শিরোনামঃ
ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত অস্ত্র মামলায় ফরিদপুরে রুবেল ও তার সহযোগীর ১৭ বছরের কারাদণ্ড বিশ্ব ইজতেমায় অংশ নিতে যাওয়া আরেক মুসল্লির মৃত্যু ফরিদপুরে স্যুটকেসে লাশ উদ্ধারের হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে বাজারে আসছে পারমানবিক ব্যাটারি, এক চার্জে স্মার্টফোন চলবে ৫০ বছর ফরিদপুর টু গুলিস্তান গোল্ডেন লাইন বাসের নতুন সময়সূচী- নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো – এ.কে আজাদ পথচারীকে বাচিয়ে প্রান নিলো ভ্যান চালকের রাজবাড়িতে বাড়ি লিখে না দেওয়ায় শাশুড়িকে মারধর করলো পুত্রবধূ পদ্মা সেতু হয়ে “সুন্দরবন ও বেনাপোল এক্সপ্রেস” ট্রেনের সময়সূচি
মাঝরাতে স্কুলের দেয়াল টপকে প্রশ্ন চুরির অভিযোগে এক ছাত্রী আটক

মাঝরাতে স্কুলের দেয়াল টপকে প্রশ্ন চুরির অভিযোগে এক ছাত্রী আটক

মাঝরাতে স্কুলের দেয়াল টপকে প্রশ্ন চুরির অভিযোগে এক ছাত্রী আটক

পরীক্ষার প্রশ্নপত্র চুরির অভিযোগে এক স্কুলছাত্রীকে আটক করা হয়েছে। টাঙ্গাইলের ভূঞাপুরে গভীর রাতে প্রশ্ন চুরির পরিকল্পনা করে দশম শ্রেণির ছাত্রী। সে দেয়াল বেয়ে স্কুলে প্রবেশ করে। তবে পরিকল্পনা সফল হওয়ার আগেই গ্রেফতার করা হয় ওই ছাত্রীকে। পরে জানা যায়, তার সঙ্গে তার এক বান্ধবী ও দুই ছেলে বন্ধু ছিল।

গত শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহিম, শিক্ষক গিয়াসউদ্দিন, মহিউদ্দিন ওরফে মনির ও মেয়েটির মা তাকে বিদ্যালয় থেকে নিয়ে যান।

জানা যায়, গত শনিবার দিবাগত রাত ১টার দিকে ওই ছাত্রী তার বান্ধবী ও অপর দুই পুরুষ বন্ধুর সহায়তায় ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দেয়ালে উঠে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র চুরি করে। পূর্বে প্রস্তুত করা তালার চাবি নিয়ে তিনি প্রধান শিক্ষকের ঘরে প্রবেশ করেন এবং একে একে কয়েকটি আলমারির তালা ভাঙতে থাকেন। এ সময় পাশের কক্ষে থাকা নাইট গার্ড ফজলু তালা ভাঙার শব্দ শুনে তাকে আটক করে।

আরও পড়ুনঃ আবারো সংসদ নির্বাচনে লড়বেন হিরো আলম

ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রশ্নপত্র চুরির উদ্দেশ্যে ওই ছাত্রী গভীর রাতে ছেলেদের পোশাক পরে বিদ্যালয়ের দেয়ালে উঠে বিদ্যালয়ে প্রবেশ করে। সে স্কুলের তালা ও চাবির ছবি তুলে তালার আলাদা চাবি বানিয়ে রুমে প্রবেশ করে। পরে ঘরের ভেতরে থাকা কয়েকটি আলমারির তালা ভেঙে ফেলে। পরে নৈশ প্রহরী শব্দ শুনে ভেতরে গিয়ে তাকে ছুরিসহ আটক করে। সে আমাদের বলেছে সে এসএসসি পরীক্ষার প্রশ্ন চুরি করে তার বন্ধুদের কাছে বিক্রি করবে।

তিনি আরও জানান, আমাদের স্কুলের এক ছাত্রীকে এই কাজে সম্পৃক্ত করার জন্য ট্রান্সফার সার্টিফিকেট (টিসি) দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশরাত জাহান বলেন, ঘটনা শুনেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme