টিকটকে সেরা সামিরা মাহি

টিকটকে সেরা সামিরা মাহি

টিকটকে সেরা সামিরা মাহি
দেশের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি।  অল্প সময়ের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।  ছোট পর্দায় তার ব্যস্ততা ছড়িয়ে পড়েছে।  ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি।  তিনি টিক টকে নিয়মিত আলোচিত হয়েছেন।  বছরের সেরা টিকটকার নির্বাচিত হয়েছেন এই অভিনেত্রী।
প্ল্যাটফর্মটি সম্প্রতি সেরা TikTokers নিয়ে একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে।  প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।  প্ল্যাটফর্মটি এই বছর টিকটকে প্রকাশিত ভিডিওগুলি যাচাই করেছে।  সেখানে দেখা যায়, সামিরা মাহির নির্মিত কনটেন্ট সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে।
এ প্রসঙ্গে মাহি বলেন, “আমি আমার এক বন্ধুর মাধ্যমে সেরা হওয়ার বিষয়ে জানতে পেরেছি। তিনি নিজেও এই তালিকায় রয়েছেন। তিনি আমাকে সেই তালিকার একটি স্ক্রিনশট পাঠিয়েছেন। আমি তালিকার তিন নম্বরে তার নাম দেখছি। কিন্তু  তারপরও আমি জানতাম না আমি প্রথম। পরে দেখলাম তালিকার এক নম্বরে ‘সামিরা’ নাম লেখা আছে। প্রথমে বুঝতে পারিনি এটা সত্যিই আমি কিনা। ভালো করে চেক করার পর দেখি এটা  সত্যিই আমি।
বছরের শেষের দিকে, তিনি এমন একটি অর্জনে খুব উচ্ছ্বসিত এবং বলেছিলেন, “এমন একটি অর্জন অবশ্যই আমার জন্য অত্যন্ত আনন্দের বিষয়। এই প্ল্যাটফর্মে অনেক লোক সক্রিয় রয়েছে। আমি খুব খুশি যে সবাই আমার এই প্রাপ্তি দেখেছে।  ভিডিও।”

  তিনি আরও বলেন, “অনেকে TikTok সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে। যখন আমি সেই প্ল্যাটফর্মে ভালো কিছু করার স্বীকৃতি পাই, তখন আনন্দটা বেশি হয়। মাহিকে বর্তমানে TikTok-এ 4.5 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। অনেকেই এখন তাদের বিকাশ করার সুযোগ পাচ্ছেন।  এই প্ল্যাটফর্মের মাধ্যমে সৃজনশীলতা এবং প্রতিভা।তাই যদি ভাল কন্টেন্ট তৈরি করা হয়, তা অবশ্যই ইতিবাচক প্রমাণিত হবে,” অভিনেত্রী মনে করেন।
উল্লেখ্য যে সামিরা খান মাহি তার TikTok অ্যাকাউন্টে 4.5 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।  অন্যদিকে, তিনি 573 জনকে অনুসরণ করেন।  অভিনেত্রীর ভিডিওগুলি এখন পর্যন্ত 132.8 মিলিয়ন লাইক পেয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme