ফরিদপুর সদরের ছাইবাড়িয়া গ্রামে গোয়াল ঘরের আগুনে পুড়ে ৬টি গরু মারা গেছে

ফরিদপুর সদরের ছাইবাড়িয়া গ্রামে গোয়াল ঘরের আগুনে পুড়ে ৬টি গরু মারা গেছে

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ছাইবাড়িয়া গ্রামে গোয়াল ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে ৬টি গরু। শনিবার দিবারগত (১২ সেপ্টেম্বর) রাত সোয়া ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানিয় সকলে মিলে আগুন নিভাতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্ত দিলীপ ও দিজেন দাসের দাবি, আগুনে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

দিলীপ ও দিজেন দাস দুই ভাই জানান,শনিবার রাত ৩ টার দিকে গরুর ডাকাডাকি ও পোড়ার গন্ধে তাদের ঘুম ভাঙ্গে, তাদের ঘরে গরু ছাড়াও ঘরের মাচালিতে রাখা ছিলো পেয়াজ,ধান,পাট সেগুলো পুড়ে ছাই হয়ে যায় ৬টি গরু পুড়ে মারা যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের সূত্রপাত হয়েছে।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফরিদপুর সদর উপজেলা uno মাসুম রেজা ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য খাবার,আগুন থেকে একটা গরু বেঁচে যাওয়া গরুর চিকিৎসার ব্যবস্থা ও গরুর খাবার কিনে দেন সেই সঙ্গে নতুন ঘর ও পুনরাই গরু কিনে দেয়ার আশ্বাস দেন।এসময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর উপজেলা চেয়ারম্যান মো রাজ্জাক মোল্লা। আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নুরুন্নাহার বেগম, ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme