ফরিদপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার এ তথ্য জানান।

জেলা শহরের গোয়ালচামট মহল্লায় ঢাকা-বরিশাল মহাসড়কের উত্তর পাশে র‌্যাব-৮ এর নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, সোমবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মো. ফরিদ শেখের বাড়িতে ডাকাতি করছে একদল লোক। এ খবর পেয়ে র‌্যাবের একটি দল দ্রুত ওই বাড়িতে অভিযান চালিয়ে ভোর পাঁচটার দিকে ডাকাতি হওয়া দুটি গরু ও একটি ট্রাকসহ ডাকাত দলের সাত সদস্যকে আটক করে।

আরও পড়ুনঃ মানবসেবায় অনন্য নজির স্থাপন করেছেন “গরীবের ডাক্তার” নজরুল ইসলাম

এ সময় ডাকাত দলের সদস্যদের কাছ থেকে দুটি ওয়ান শুটার গান, দুটি কার্তুজ, নগদ ৮৪০ টাকা, ১২টি সিমসহ সাতটি মোবাইল ফোন, একটি রামদা, একটি দা ও ছুরি, রেঞ্জ, লোহার রড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন, ফরিদপুর সদরের শিবরামপুর গ্রামের মো. শফিকুল শেখ (৩৫), জেলা শহরের লক্ষ্মীপুর এলাকার মো. আলম হোসেন (৪৬), ভাঙ্গার মানিকাদি গ্রামের মো. ওমর ফারুক (৩২), জেলা শহরের টেপাখোলা এলাকার মো. মুসা সিকদার (৪২), সালথার নিধিপট্টি এলাকার মো. সবুজ মাতবর (২৪), রাজবাড়ীর ভাবকদিয়া গ্রামের মো. শাহাদাত হোসেন খান (২২) ও জেলা শহরের সাদিপুর এলাকার মো. খোকা শেখ (৪৫)।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের মধ্যে মোঃ আলম হোসেনের নামে ছয়, মোঃ সবুজ মাতবুবর ও শফিকুল ইসলামের নামে দুই, মোঃ খোকা ও মোঃ শাহাদাত খানের নামে একটি করে মামলা রয়েছে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক কে এম শাইখ আকতার জানান, এ ঘটনায় যে বাড়িতে ডাকাতি হয়েছে তার মালিক ফরিদ শেখ বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা করেছেন। অপরদিকে বাদী হয়ে ওই সাতজনের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক আরেকটি মামলা করেছেন র‌্যাবের ডিএডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *