এবার প্রেমের টানে শরীয়তপুরে তাইওয়ানের তরুণী, ধুমধামে বিয়ে

প্রেমের টানে পরিবারসহ শরীয়তপুরে তাইওয়ানের তরুণী, ধুমধামে বিয়ে। রমজান ছৈয়ালের শরীয়তপুরের নড়িয়া উপজেলার আধিবাসী।তারই প্রেমে পড়ে বাংলাদেশে এসেছেন তাইওয়ানের এক তরুণী লিইউ হুই (৩১)।

আরো পড়ুনঃ নিখোঁজ শিশুর খ’ণ্ডিত ম’রদে’হ উদ্ধার

বৃহস্পতিবার (২৪ নভেম্বর২০২২) দুপুরে রমজানের সঙ্গে ওই তাইওয়েন তরুণীর বিয়ে হয়।এর আগে বুধবার দিন তাদের গায়ে হলুদ হয়েছে ।
রমজান নড়িয়া পৌরসভার ৮ নম্বর পশ্চিম লোনশিং গ্রামের মৃত জামাল উদ্দিনের  ছেলে। তাইওয়ানের তরুণী লিইউ হুইয়ের নাম পরিবর্তন করে রাখা হয়েছে নিনা ছৈয়াল। ওই  তাইওয়েন তরুণী তার বাবা-মা ও ভাইকে নিয়ে সোমবার (২১ নভেম্বর) বাংলাদেশে আসেন। তারা এদেশে এসে ঢাকার আদালতে আইনজীবীর মাধ্যমে বৌদ্ধ ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন নিনা।তারপর মঙ্গলবার তারা শরীয়তপুরে রমজানের বাড়িতে আসেন।

আরও পড়ূনঃ শরীয়তপুরে তেল কম সরবরাহ করায় ফিলিং স্টেশনকে জরিমানা করা হয়েছে
রমজান জানান, মাধ্যমিক পাস করার পর  ৬ বছর আগে রমজান মালদ্বীপ যান। সেখানে তিনি ও নিনা একটি কোম্পানিতে কাজ করতেন, এর মাঝে একপর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্ব সম্পর্ক হয়। পরে আস্তে আস্তে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে রমজান বাংলাদেশে চলে আসেন ও নিনা তাইয়ান ফিরে যান। তবে তাদের মধ্যে যোগাযোগ ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ও ফোনের মাধ্যমে। পরে দুবাইয়ে চাকরি হয় নিনার। নিনার টানে রমজানও দুবাই চলে যান।

আরও পড়ূনঃ মেসির জয়ে পরীর কাণ্ড

নববধূ নিনা বলেন, রমজানের সঙ্গে বিয়ে হওয়ায় আমি খুব আনন্দিত।
নড়িয়া পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাঢ়ী বলেন, আমি তাদের সাথে কথা বলেছি,তাদের সম্পর্কে জেনেছি । এই দম্পতির  আগামী দিনের শুভ কামনা করে দোয়া করি।

Check Also

‘বাবা আমি আটকা পড়েছি, আমাকে বাঁচাও’ মৃত্যুর আগে লামিসা

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে সবাই যখন পালিয়ে যাচ্ছিল তখন বুয়েটের ছাত্রী লামিসা তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *