মায়ের সঙ্গে অভিমান করে সেতু থেকে লাফ ৩ ঘণ্টা পর লা*শ উদ্ধার

মায়ের সঙ্গে অভিমান করে সেতু থেকে লাফ, ৩ ঘণ্টা পর লা*শ উদ্ধার। প্রবাসে থাকা মায়ের সঙ্গে অভিমান করে সেতু থেকে লাফ দিয়ে আত্মহ*ত্যা করেছেন রিয়াজ হোসেন (২০) নামের এক যুবক। তিন ঘণ্টা চেষ্টার পর শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ধলেশ্বরী নদী থেকে তার লা*শ উদ্ধার করে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে মানিকগঞ্জ সিংগাইরে শহিদ রফিক সেতু (ধল্লা সেতু) এলাকায় ঘটনাটি ঘটে। রিয়াজ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর (খানপাড়া) এলাকার আমিরুল ইসলাম খোকনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে প্রবাসে থাকা মায়ের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় রিয়াজের। তখন তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে অভিমানে উপজেলার ধল্লা এলাকার শহিদ রফিক সেতু থেকে আত্মহ*ত্যার জন্য লাফ দেয় সে। পরে ধল্লা পুলিশ ফাঁড়ির সদস্যরা ও সিঙ্গাইর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তিন ঘণ্টা চেষ্টার পর ধলেশ্বরী নদীতে থেকে তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা। তিনি বলেন, “লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”

Check Also

‘বাবা আমি আটকা পড়েছি, আমাকে বাঁচাও’ মৃত্যুর আগে লামিসা

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে সবাই যখন পালিয়ে যাচ্ছিল তখন বুয়েটের ছাত্রী লামিসা তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *