স্ত্রী চলে গেছেন তাই বিয়ের খরচ ফেরত চেয়ে শ্বশুরবাড়ি এলাকায় মাইকিং

স্ত্রী চলে গেছেন তাই বিয়ের খরচ ফেরত চেয়ে শ্বশুরবাড়ি এলাকায় মাইকিং। বিয়ের কয়েকদিন পরই বাবার বাড়ি ফেরত চলে যান স্ত্রী। এখন থাকছেনও সেখানে। তাই বিয়েতে খরচ করা অর্থের একটা অংশ স্ত্রীর কাছে ফেরত চান স্বামী। আর এই অর্থ আদায়ের জন্য অভিনব পথ বেছে নেন তিনি। শ্বশুরবাড়ির এলাকায় মাইকিং করে ওই অর্থ চাওয়া শুরু করেন তিনি। পাশাপাশি মাইকিংয়ের জন্য ব্যবহৃত গাড়িতে অর্থ চেয়ে একটি ব্যানারও টানান।

আরও পড়ূনঃ স্বস্তিকা বসবেন বিয়ের পিঁড়িতে “পাত্রের যেসব গুণ থাকলে”

এই রকম ঘটনা এর আগেও ঘটেছে চীনের হেনান প্রদেশের বিয়াং নামক এলাকায় বলে জানিয়েছেন সাউথ চায়না মর্নিং পোস্ট ।
ওই ব্যক্তির নাম ছিল হোউ(২৫)। গত জানুয়ারিতে লি নামের এক তরুণীর সঙ্গে বিয়ে হয় তার। তবে, সংসার শুরুর মাত্র এক মাস হওয়ার পর দেখা দেয় তাদের মাঝে বিপত্তি।
এক রাতে বাসায় ঘুমিয়ে পড়েছিলেন হোউ। অন্যদিকে, কাজ থেকে ফিরে অনেক রাত পর্যন্ত বাইরে থাকতে হয় লিকে। এ নিয়ে দুজনের মধ্যে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে বাবার বাড়ি চলে যান লি।

আরও পড়ূনঃ বিনা দাওয়াতে খেতে গিয়ে ধরা, বাসন মাজালেন আয়োজকরা

বেশ জাঁকজমকের সঙ্গেই বিয়ের আয়োজন সেরেছিলেন হোউ। খরচ হয়েছিল ৫ লাখ ১০ হাজার ইউয়ান (প্রায় ৭৫ লাখ টাকা)। যার একটা বড় অংশ তিনি ধার করেছিলেন। এখন তিনি স্ত্রীর কাছে ক্ষতিপূরণ বাবদ ১ লাখ ৪০ হাজার ইউয়ান চাইছেন।

এ বিষয়ে হোউ বলেন, “আমি লির নিকট আমাদের বিয়ের গহনা বাবদ ৪০ হাজার এবং নগদ ০১ লাখ ইউয়ান চেয়েছি।

আরও পড়ূনঃ পরকীয়া সন্দেহে স্ত্রীকে টুকরো টুকরো করে কাটলেন স্বামী

জানা গেছে, লির সঙ্গে ঝগড়ার পর যখন লী চলে যায় তখন বিচ্ছেদ চেয়ে স্থানীয় একটি আদালতে আবেদন করেছিলেন হোউ। গত জুনে আদালত তার আবেদন খারিজ করে দেন। পরে ওই রায়ের বিরুদ্ধে আপিল করেন তিনি। এর শুনানির জন্য এখন তাকে অপেক্ষা করতে হবে আগামী জানুয়ারি পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *