ডিসির গাড়ি ধাক্কা দেওয়ায় ট্রাক চালকের ৬ মাসের কারাদণ্ড

ডিসির গাড়ি ধাক্কা দেওয়ায় ট্রাক চালকের ৬ মাসের কারাদণ্ড

ডিসির গাড়ি ধাক্কা দেওয়ায় ট্রাক চালকের ৬ মাসের কারাদণ্ড

ঝালকাঠিতে জেলা প্রশাসকের (ডিসি) গাড়ি ধাক্কা দেওয়ায় পারভেজ মোল্লা নামে এক ট্রাক চালককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনা নগরীর পৌর মিনি পার্ক এলাকায় শুক্রবার (২৪ মার্চ) বিকেলে ঘটে। ট্রাকটি আটক করে একই সঙ্গে থানায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাক চালককে ৬ মাসের কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অর্থ পরিশোধ না করায় অভিযুক্তকে 10 দিনের জন্য বিনাশ্রম কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো ট্রাক চালক পারভেজ মোল্লা মাদারীপুর জেলার শিবচর এলাকার বাবলাতলা গ্রামের মজিবুর মোল্লার ছেলে। পারভেজ মোল্লা ন্যাশনাল পলিমার গ্রুপের ডেলিভারি ম্যান হিসেবে কাজ করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্লাস্টিকের পাইপ ভর্তি ট্রাকটি বেপরোয়া গতিতে খেয়াঘাট থেকে শহরের দিকে যাচ্ছিল। চালক ঠিকমতো গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা মারে। ঘটনার সময় জেলা প্রশাসক ফারহা গুল গাড়িতে ছিলেন। তবে তিনি অক্ষত রয়েছেন।

আরো পড়ুন: ৩৫ টাকায় গরুর মাংস, ২৫ টাকায় ইলিশ

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আংছিং মারমা ও ট্রাফিক সার্জেন্ট সাজ্জাদ হোসেন ঘটনাস্থলে আসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসামিকে বিচারের আওতায় আনা হয় এবং জেলা প্রশাসকের গাড়িতে চাপা দিয়ে জীবন বিপন্ন ও সরকারি সম্পত্তির ক্ষতিসাধনের অপরাধে ট্রাকটিকে সদর থানায় পাঠানো হয়। ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ট্রাক মালিকের কাছে হস্তান্তরের আগে গাড়ির যাবতীয় কাগজপত্র পরীক্ষা করে জরিমানা ও ভ্যাট-ট্যাক্স সরকারি কোষাগারে জমা নিশ্চিত করতে নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক ফারহা গুল নিঝুম জানান, ওই সময় বাবাকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছিলাম। আমার দক্ষ চালকের প্রচেষ্টায় আল্লাহ বড় বিপদ থেকে রক্ষা পেল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme