মা-মেয়ের নির্যাতনের ভিডিও টিকটকে: মূলহোতা গ্রেফতার

নোয়াখালীতে মা-মেয়েকে খুঁটিতে বেঁধে নির্যাতন এবং ওই দৃশ্য ভিডিও করে চোর উপাধি দিয়ে টিকটকে ছেড়ে দেওয়ার ঘটনায় মূলহোতা মোঃ জিল্লুর রহমান (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা এলাকা থেকে শুক্রবার রাত ১০ টায় তাকে গ্রেপ্তার করা হয়।

আমির হোসেন, হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছিলেন যে মা ও মেয়েকে পিলারের সাথে বেঁধে রাখার ভিডিও টিকটকে ভাইরাল হওয়ার পরে স্কুলছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। এতে অভিযুক্ত জিল্লুর গা ঢাকা দিলে প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত করা হয় এবং শুক্রবার রাত ১০টায় চট্টগ্রামের পটিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিল্লুর স্বীকার করেছে যে, সে মা ও মেয়েকে গাছের সাথে বেঁধে নির্যাতনের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়।

পূর্ব বিরোধের জের ধরে ৯ ফেব্রুয়ারি সকালে জিল্লুর ও তার লোকজন কুসুম আক্তার (১৬) নামে ইদ্রিসের দশম শ্রেণির ছাত্রীকে মারধর করে। কুসুম চিৎকার করলে তার মা ঝুমুর (৩৫) এগিয়ে এসে তাকেও মারধর করে।

এক পর্যায়ে তারা মা-মেয়েকে বেঁধে নির্যাতনের দৃশ্যের ভিডিও তুলে টিক টকে তাদের চোর হিসেবে উপস্থাপন করে ছেড়ে দেয়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি থানায় একটি মামলা করেন। মামলায় জিল্লুর রহমানকে প্রধান আসামি করে অপর তিনজনকে অজ্ঞাত আসামি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *