নগরকান্দায় ঈদ সামগ্রী বিতরণ | সময়ের খবর

নগরকান্দায় ঈদ সামগ্রী বিতরণ | সময়ের খবর

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুরের নগরকান্দায় করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ ও অসহায় সাড়ে আট হাজার পরিবারের মাঝে রিয়া রাথিন গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রিয়া রাথিন গ্রুপে ত্রান তহবিল থেথে শনিবার সকালে উপজেলার ডাঙ্গী ইউনিয়ন পরিষদে এ ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুস সোবহান উপস্থিত থেকে এ সামগ্রী বিতরন করেন। এ সময় ডাঙ্গী ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরন কালে বিশিস্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজ সেবক কাজী আব্দুস সোবহান বলেন, মানুষ মানুষের জন্য, সমগ্র বিশ্ব থমকে গেছে মহামারী করোনার আঘাতে। এতে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। নিম্ন আয়ের মানুষেরা মানবেতর জীবন-যাপন করছে। মানবিক কারনে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদেশে এ কারণে ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার দুস্থ ও অসহায় পরিবার গুলো কর্মহীন হয়ে পড়ায় তাদের পাশে আমি আছি এবং পরবর্তীতে আরো খাদ্য সামগ্রী নিয়ে আপনাদের সামনে হাজির হবো।
এসময় সরকারের পাশাপাশি নগরকান্দা ও সালথার বিত্তবানদের করোনাকালিন সময়ে অসহায়-দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানান কাজী আব্দুস সোবহান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme