‘ভিডিওর কারণে আমার কাছের মানুষের আচরণে আমি আরও মর্মাহত’

‘ভিডিওর কারণে আমার কাছের মানুষের আচরণে আমি আরও মর্মাহত’

'ভিডিওর কারণে আমার কাছের মানুষের আচরণে আমি আরও মর্মাহত'

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে জেমস একটি কনসার্টে সিয়ামকে চুমু খাওয়ার জন্য অভিনেত্রী সুনেরা বিনতে কামালকে চড় মারছেন। পরে অবশ্য জানা যায় এটিই ছবির শুটিং। ভিডিওটি ভাইরাল হলে অভিনেত্রী কতটা বিব্রত হন সে সম্পর্কে শীঘ্রই কথা বলেছেন

সম্প্রতি থাপ্পড় মারার ভিডিও ভাইরাল হওয়ায় আপনি কী ধরনের প্রতিক্রিয়া পাচ্ছেন?

এটি ছিল দীপঙ্কর দীপন দাদা পরিচালিত ‘অন্তরজাল’ ছবির শুটিংয়ের একটি ক্লিপ। আমরা কেউ ভাবিনি যে এটি সোশ্যাল মিডিয়ায় এভাবে ছড়িয়ে পড়বে। সেই ভিডিও ছড়িয়ে পড়লে আমিও কষ্ট পেয়েছিলাম। অনেক কাছের মানুষ যারা আমাকে চেনেন তারাও আমাকে ট্যাগ করে ভিডিওটি শেয়ার করছেন। আমি অবাক হয়েছি যে তারা জানত আমি আসলে কেমন ছিলাম এবং তবুও তারা আমাকে ভুল বুঝল এবং আমাকে গালি দিল! এতে আমি অনেক কষ্ট পেয়েছি।

সিয়ামের রাইডিংয়ে অনেক কষ্ট হওয়ার কথা!

হুম, বেশ ব্যাথা। নাকের পাশটা সামান্য কাটা। চশমাও ভেঙে গেছে। চশমার একপাশ নেই। কিন্তু পরিচিত মানুষের ভুল বোঝাবুঝির কারণে বেশি কষ্ট পেয়েছি।

তাদের কাছের লোকেরা জানত যে এটি একটি গুলি ছিল। ভিডিওটি দেখলে ভুল বুঝবেন…

আরও পড়ুনঃ সুনেরাহ-সিয়ামের চুমুর ভিডিও নিয়ে মুখ খুললেন স্ত্রী শাম্মা

দেখো, কাউকে এভাবে চুমু দিলে নিশ্চয়ই কাউকে চড় মারবে না। এটা বোঝা উচিত। ভিডিওতে একটি ক্যামেরা দেখা যাচ্ছে। শুটিংয়ে এটা সম্ভব। কাউকে গালি দেওয়ার আগে সত্যটা জানা উচিত। নিজের অজান্তেই শুরু হয় নেতিবাচক কথাবার্তা। আমার কাছের মানুষদের আচরণে আমি আসলে হতবাক হয়েছিলাম।

ভিডিওটি কি সিনেমার প্রচারের জন্য পূর্ব পরিকল্পনা করা হয়েছে?

না, এমন কোনো পরিকল্পনা ছিল না। যারা চলে গেছে তারা হয়তো ঠাট্টা বা ঠাট্টা করে চলে গেছে। কিন্তু এভাবে ছড়িয়ে পড়বে তা হয়তো কেউ ভাবেনি।

এ ঘটনায় সিয়ামের স্ত্রী অবন্তী কোনো প্রতিক্রিয়া দেখিয়েছেন?

অবন্তী অনেক পরিণত মানুষ। সিয়াম ও অবন্তীর বোঝাপড়াও চমৎকার। তাদের খুব সুখের সংসার। অবন্তীও আমার ভালো বন্ধু। অবন্তী এমন মেয়ে নয় যে হঠাৎ করে ভুল ভাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme