সাকিব-শিশিরের ছবি পোস্ট করে যা লিখেছেন মীর

ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা মীর আশরাফ আলী এর আগেও বহুবার বাংলাদেশের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। তিনিও এদেশের মানুষের প্রতি আকৃষ্ট। এবার দেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিজের একটি ইচ্ছার কথা জানালেন মীর।

সোমবার (২৬ ডিসেম্বর) মীর তার ভেরিফেড ফেসবুক পেজে শিশিরের পোস্ট করা বেশ কিছু ছবি শেয়ার করেন। সেখানে শাকিবের সঙ্গে শিশিরকে বেশ কয়েকটি ছবিতে দেখা যায়, হাতে হাত রেখে পিকনিক মুডে রয়েছেন তারা। বিশাল হাড় দিয়ে অস্থায়ী ইটের চুলায় রান্না করছেন শিশির, সাকিব উঁকি মারছে এর গন্ধ নিতে। শিশির ক্যাপশনে লিখেছেন প্রিয় গরুর মাংসের তরকারি দিয়ে শ্বশুরবাড়ির পিকনিক…

 

সাকিব-শিশিরের ছবি পোস্ট করে যা লিখেছেন মীর

ছবিগুলো শেয়ার করে মীর লিখেছেন, আমি সত্যিই সাকিব ভাইয়ের সঙ্গে কথা বলতে চাই। লোকটাকে আমার খুব ভালো লাগে। সুযোগ যে পাইনি তা নয়। কিন্তু আমি বিরক্ত করতে পছন্দ করি না। তার মতো মানুষ সব সময়ই ভক্তদের ঘিরে থাকে। সে কখনই তাকে বিব্রত করতে চায়নি। কিন্তু আজ এই ছবিগুলো দেখে খুব ভালো লাগলো, শেয়ার করলাম। ইনশাআল্লাহ, এক সময় হবে। যেমন, এই বছর কলকাতায় চঞ্চল চৌধুরী দাদার সঙ্গে সামনাসামনি দেখা করার সৌভাগ্য হয়েছিল। এটা আমার জন্য একটি স্বপ্ন সত্য হয়েছে. এই পোস্টে তিনি শাকিব ও চঞ্চল চৌধুরীর কথাও উল্লেখ করেছেন।

Check Also

বাজারে আসছে পারমানবিক ব্যাটারি, এক চার্জে স্মার্টফোন চলবে ৫০ বছর

বাজারে আসছে পারমানবিক ব্যাটারি, এক চার্জে স্মার্টফোন চলবে ৫০ বছরআধুনিকতার ছোয়ায় একের পর এক নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *